তাজা খবর:
সোমবার, ১৫ ফাল্গুন১৪২৩, ২৬ ফেব্রুয়ারি২০১৭ সকাল ৭:৫৭

রাজবাড়ীতে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট-১৭’র ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত

unnamed (1)

রাজবাড়ীতে মেয়র কাপ ক্রিকেট টুর্নামেন্ট-১৭’র ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত

রিয়াজুল করিম-রাজবাড়ী প্রতিনিধি:  রাজবাড়ী পৌরসভার মেয়র মহাম্মদ আলী চৌধুরীর উদ্যোগে রাজবাড়ীতে মেয়র কাপ ক্রিকেট টূর্নামেন্ট-২০১৭ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী আনন্দ উল্লাসের মধ্যদিয়ে সুন্দর ভাবে অনুষ্ঠিত হয়েছে ।রাজবাড়ী পৌরসভার আয়োজনে ১৩ ফেব্রুয়ারী সোমবার সকালে বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে মাঠে টূর্নামেন্টের ফাইনাল খেলার শুরুতেই শুভ উদ্বোধন করেন, রাজবাড়ী পলিশ সুপার সালমা বেগম ।

unnamed (2)

খেলা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেন উপস্থিত অতিথিবৃন্দ । এ পুরষ্কার বিতরনি অনুষ্ঠানে রাজবাড়ী পৌরসভার মেয়র মহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী । বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জেলা প্রশাসক জিনাত আরা । আরও উপস্থিত ছিলেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এ্যাড.এমএ খালেক, অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আিইসিটি) মোঃ মানোয়ার হোসেন মোল্লা, জেলা পরিষদের সদস্য রাশেদুল হক ওমি সহ রাজবাড়ী পৌরসভার একাধিক কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারিবৃন্দ  । মাঠে এ সময় হাজার হাজার দর্শাক উপস্থিত ছিলেন । আজকের ফাইনাল খেলায় রাজবাড়ী পৌরসভার ৪নং ও ৭নং ওয়ার্ডা অংশগ্রহন করে । টি-টুয়েন্টি ম্যাচের ৪নং ওয়ার্ড রানার্সাআপ হয় এবং ৭নং ওয়ার্ডের দল চ্যাম্পিয়ন হয় ।

unnamed

উল্লেখ্য, রাজবাড়ী পৌরসভার আয়োজনে ৩১ জানুয়ারি মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল আজিজ খুশি রেলওয়ে মাঠে মেয়র কাপ ক্রিকেট টূর্নামেন্ট-২০১৭ এর আনুষ্ঠানিক ভাবে সকাল ১০.টায় শুভ উদ্বোধন করেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী ।এ সময়, উদ্বোধনী অনুষ্ঠানে রাজবাড়ী পৌরসভার মেয়র মহাম্মদ আলী চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন, জেলা প্রশাসক জিনাত আরা, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, পৌরসভা ২ নং ওয়ার্ড কাউন্সিলর এ.এফ.এম. শাজাহানসহ প্রমূখ । আরও উপস্থিত ছিলেন, পৌরসভার একাধিক কর্মকর্তা-কর্মচারিবৃন্দ ও কাউন্সিলরবৃন্দ ।খেলায় পৌরসভার ৯ ওয়ার্ডের ৯ টি দল অংশ গ্রহন করে । রাজবাড়ী পৌরসভার ৬ এবং ৭ নং ওয়ার্ডা উদ্বোধনের প্রথম দিনের খেলায় ৬ ও ৭ নং ওয়ার্ডের দল অংশগ্রহন করে ।

Comments