তাজা খবর:
সোমবার, ১৫ ফাল্গুন১৪২৩, ২৬ ফেব্রুয়ারি২০১৭ সকাল ৭:৫৫

ঘাটাইলে শিক্ষককে পিটাল প্রাক্তন দুই ছাত্র

MG 7

ঘাটাইলে শিক্ষককে পিটাল প্রাক্তন দুই ছাত্র

 ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ ঘাটাইল উপজেলার সাধুটি নজিব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোঃ আনোয়ার হোসেন বিএসসিকে পিটাল তার প্রাক্তন দুই ছাত্র মো. শিহাব উদ্দীন ও মো. পলাশ। আহত অবস্থায় আনোয়ার হোসেন বিএসসিকে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম জানান,শিক্ষা প্রকৌশলী অধিদপ্তর কর্তৃক সাধুটি নজিব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নামে একটি নতুন ভবন বরাদ্দ আসে। নতুন ভবন নির্মাণের জন্য বিদ্যালয়ের আঙ্গিনার দক্ষিণ পাশের পুরাতন টিনের ঘর ভেঙ্গে নতুন ভবন নির্মাণের সিদ্ধান্ত নেন বিদ্যালয় কর্তৃপক্ষ।MG 8

সেই মোতাবেক গতকাল বুধবার ( ১৫ ফেব্রুয়ারী) দুপুরে ঠিকাদার জায়গা দেখতে বিদ্যালয়ে আসেন। তার উপস্থিতি দেখে নির্ধারিত স্থানে নতুন ভবন নির্মাণে বাধাঁ দেয় ঐ বিদ্যালয়েরই প্রাক্তন দুই ছাত্র।

কথাকাটাকাটির এক পর্যায়ে ম্যানেজিং কমিটির সাবেক বহিস্কৃত সদস্য এবং উক্ত বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মো. শিহাব উদ্দিন ও মো. পলাশ আনোয়ার হোসেন বিএসসি ও তার শ্যালক মো. আ. কাদের(৪০)কে পিটিয়ে মারাতœক আহত করে। অবস্থার অবনতি হলে আনোয়ার হোসেন বিএসসিকে ঘাটাইল হাসপাতাল থেকে টাঙ্গাইল মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয় ।

এ ব্যাপারে ঘাটাইল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে । এ ঘটনার নিন্দা জানিয়েছেন বাংলাদেশ শিক্ষক সমিতি ঘাটাইল উপজেলা শাখার সভাপতি খন্দকার তাহাজজত হোসেন ও সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান।

Comments