তাজা খবর:
সোমবার, ১৫ ফাল্গুন১৪২৩, ২৬ ফেব্রুয়ারি২০১৭ সকাল ৭:৫৮

রাজবাড়ীর গোয়ালন্দ থেকে ১৮০ লিঃ বাংলামদ সহ র‍্যাবের হাতে ৪ জন গ্রেফতার

unnamed (9)

রাজবাড়ীর গোয়ালন্দ থেকে ১৮০ লিঃ বাংলামদ সহ র‍্যাবের হাতে ৪ জন গ্রেফতার

রিয়াজুল করিম-রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী গোয়ান্দের দৌলতদিয়া সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে ১৮০ লিটার বাংলা মদ সহ ৪ মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে ফরিপুরের র‌্যাব-৮ ।ফরিদপুর র‌্যাবক্যাম্প সূত্রে বিস্তারিত জানাযায়, দৌলতদিয় সাইনবোর্ডা এলাকায় জৈনিক বাবু সরদারের চায়ের দোকানেরে সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যাবসায়ী ১টি চালান নিয়ে বিক্রয়ের জন্য অবস্থান করছে । উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক(ভারপ্রাপ্ত)অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ অভিযানিক দল, ১৬ই ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা সোয়া ২.টার দিকে অভিযান চালিয়ে, দক্ষিন দৌলতদিয়ার শয়দালপাড়া গ্রামের মোঃ হাসেম সরদারের ছেলে মোঃ লিটন সরদার(২৫), সোহরাব মন্ডল পাড়ার মোঃ মজিবর শেখের ছেলে মোঃ রাজু শেখ(২২), গোয়ালন্দ গুচ্ছ গ্রামের মোঃ খালেক সরদারের ছেলে মোঃ মোঃ শাহীন সরদার(৩০), এবাদ আলী মিস্ত্রি পাড়ারর মৃত খলিল জোয়ারদারের ছেলে মোঃ মোহন জোয়ারদার(৩০)কে গ্রেফতার করা হয়েছে । তাদের সর্বা থানা গোয়লন্দ ।

এ সময় তাদের নিকট থেকে সাদা ও নীল রংয়ের ৬টি বড় জারকিনের মধ্যে থাকা ১৮০লিঃ দেশীয় তৈরী চোলাই মদ(বাংলা মদ), ২টি মোবাইল ও ৩টি সিম উদ্ধার করা হয় ।ধৃত আসামীরা পেশাদার ব্যাবসায়ী এবং তারা দীর্ঘাদিন যাবৎ বিভিন্ন মাদকদ্রব্য নিষিদ্ধ যৌনপল্লী সহ আশপাশের লোকজনের সাথে ক্রয়-বিক্রয় করে আসছে । এ ব্যাপারে জেলার গোয়ালন্দঘাট থানায় মামলা কার্যাক্রম পক্রিয়াধীন রয়েছে ।

দিকে রাজবাড়ী জেলা শহরের ১নং বেড়াডাঙ্গা গ্রামের বাঁশের সাঁকো মোড়ের বাবু শেখের দোকানের পাকা রাস্তার উপর ৩ জন মাদক ব্যাবসায়ী মাদকের ১টি চালন নিয়ে বিক্রয়ের জন্য অবস্থান করছে সংবাদের ভিত্তিতে, র‌্যাব-৮,সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী ভারপ্রাপ্ত অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে অভিযান চালিয়ে আসামী মোঃ শাওন শেখ (২৫)কে গ্রেফতার করা হয় । এ সময় তার কাছ থেকে দু’টি নীল রংয়ের প্লাষ্টিকের প্যাকেটে রক্ষিত ২৫৮ পিচ ইয়াবা ট্যাবলেট, একটি কালো রংয়ের রেজিঃ বিহিন মোটর সাইকেল ও ১টি মোবাইল সেট উদ্ধার করা হয় । আশপাশের লোকজনের নিকট থেকে জানা যায়, সে একজন পেশাদার মাদকদ্রব্য ব্যাবসায়ী, বিভিন্ন লোকজনের সাথে বিভিন্ন মাদক ক্রয়-বিক্রয় করে আসছে । সে জেলা শহরের বিনোদপুর গ্রামের আতর আলী শেখের ছেলে । এ ব্যাপারে রাজবাড়ী রাজবাড়ী সদর থানায় রজুর কার্যাক্রম প্রক্রিয়াধীন রয়েছে ।

Comments