তাজা খবর:
বুধবার, ১১ শ্রাবণ১৪২৪, ২৫ জুলাই২০১৭ রাত ২:৩১

রাজবাড়ীরতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩,আহত ১২

রাজবাড়ীরতে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩,আহত ১২

রিয়াজুল করিম-রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর খানখানাপুরে যাত্রীবাহী বাস, কাভার্ডভ্যান ও ট্রাকের ত্রি-মুখী সংঘর্ষে শিশুসহ দুই নারী নিহত ও ১২ জন গুরুতর আহত হয়েছেন । তবে কোন চালক কে আটক করতে পারি নি ।

৯ জুলাই রবিবার দুপুর দেড়টার দিকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে সদর উপজেলার মকবুলের দোকান এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তাৎক্ষণিকভাবে নিহতদের কারো নাম পরিচয় জানা যায়নি । আহতদের মধ্যে ৮ জনের নাম-পরিচয় জানা গেছে। তারা হলেন- রাজবাড়ী জেলা সদরের কাজীকান্দা এলাকার আপন (৬০), মাটিপাড়া এলাকার তপন (৩০), তৌফিক (২৫), ফরিদপুর জেলার কানাইপুরের রফিক (১৭), সমীর (২৮), হায়দার (৪০), মাধব (৪০) ও যশোর জেলার মুদার হোসেন (৪০) ।

প্রত্যক্ষদর্শী দোকানদার ও অন্যান্যরা জানান, খুলনা থেকে আসা ঢাকাগামী সোহাগ পরিবহন বাসটি মকবুলের দোকান এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ট্রাকটি সড়কের পাশে ছিটকে পড়ে এ সময় বাসটি ট্রাকের পিছনে থাকা আরেকটি গাড়ি সুন্দরবন কুরিয়ার সার্ভিসের একটি কার্ভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় । এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী এক শিশু ও দুই নারী মারা যায় । এ সময় আহত হন ১২ জন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায় ।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) শাহিদা পারভীন জানান, আহতদের মধ্যে ১১ জনের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। তাদের অবস্থা গুরুতর হওয়ায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে ।

আহলাদিপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক এসআই মুজিবর রহমান জানান, দুর্ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধ জনতা স্পীড ব্রেকারের দাবিতে ঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ করেন। এতে মহাসড়কে দীর্ঘ যানজট সৃষ্টি হয় । পরে পুলিশ বিক্ষুব্ধদের শান্ত করে যানবাহন চলাচল স্বাভাবিক করে ।