তাজা খবর:
বুধবার, ১১ শ্রাবণ১৪২৪, ২৫ জুলাই২০১৭ রাত ২:৪১

পার্বতীপুরে পুলিশের বিশেষ অভিযান ॥ বিভিন্ন মামলায় ৫৭ আসামী গ্রেফতার

পার্বতীপুরে পুলিশের বিশেষ অভিযান ॥ বিভিন্ন মামলায় ৫৭ আসামী গ্রেফতার

মঞ্জুরুল হক মঞ্জু পার্বতীপুর (দিনাজপুর) সংবাদদাতা ঃ
পার্বতীপুর উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান চালিয়ে ৫ জন মহিলাসহ মোট ৫৭ জন কে গ্রেফতার করেছে পুলিশ। এঘটনায় পার্বতীপুর মডেল থানায় পৃথকভাবে ৮ টি মামলা দায়ের করা হয়েছে। ধৃতদের আদালতে মাধ্যমে দিনাজপুর জেল হাজতে পাঠানো হয়। এ অভিযানে প্রায় আড়াইশত পুলিশ অংশ নেয়।
রবিবার (০৯ জুলাই) দিবাগত মধ্যরাতে দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম ও পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদের নেতৃত্বে আটক অভিযানে ৫ জন ক্যুখাত ডাকাত, ৩৭ জন ওয়ারেন্টভুক্ত আসামী, ৮ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ইয়াবা ও গাজাঁ উদ্ধার করা হয়।
পার্বতীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহাম্মেদ জানান, রোববার মধ্য রাতে পার্বতীপুর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্ত জেলা ডাকাত দলের সদস্য, মাদক ব্যবসায়ী, মাদক সেবী, গরু চোর ও বিভিন্ন মামলার পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ৫৭ জনের মধ্যে ৫ জন মহিলা রয়েছে। এ সময় আন্তঃজেলা ডাকাত দলের সদস্য সোহরাব(৪০), ফেলকু ওরফে বুলবুল(৪৭) ও ওবাইদুল (৪৮) কে গ্রেফতার করা হয়। একই রাতে এক সাথে এত আসামী গ্রেফতারের ঘটনা এটাই প্রথম।