তাজা খবর:
বুধবার, ১১ শ্রাবণ১৪২৪, ২৫ জুলাই২০১৭ রাত ২:৪০

নড়াইলে ডিবির স্পেশাল টিমের অভিযানে ৩০৫ পিচ ইয়াবাসহ বিক্রেতা আটক

নড়াইলে ডিবির স্পেশাল টিমের অভিযানে ৩০৫ পিচ ইয়াবাসহ বিক্রেতা আটক

উজ্জ্বল রায় নড়াইল জেলা প্রতিনিধি■ (২৭৪)
নড়াইল(সোমবার ১০ জুলাই) ডিবি স্পেশাল টিম নড়াইলের লাহুড়িয়া ডরঃপড়ায় অভিযান চালিয়ে ৩০৫পিচ ইয়াবাসহ আয়ুব হোসেন (৪৫) নামে একজন ইয়াবা বিক্রেতাকে আটক করেছে, সোমবার (১০ জুলাই) বিকালে। বিস্তারিত আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোটে, গোপন সংবাদের ভিত্তিতে নড়াইলের লাহুড়িয়া ডহরপাড়ায় এলাকায় অভিযান চালিয়ে ৩০৫ পিচ ইয়াবাসহ আয়ুব হোসেন নামে একজনকে আটক করা হয়র্।

এএসআই আলমগীর, এএসআই জহির, কনস্টেবল বখতিয়ার, মুরাদ, বায়জীদ, শরিফ, শিমুল, অলিয়ার, মেরিনা, সাজ্জাদসহ ডিবি’র চৌকশ দুটি টিমের সকল সদস্যকে সাথে নিয়ে অভিযান চালিয়ে ৩০৫পিচ ইয়াবাসহ হাতেনাতে আটক করে। এ ব্যাপারে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশিকুর রহমান বলেন, নড়াইল জেলা থেকে মাদক নির্মূল করার জন্য ডিবি পুলিশ অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় ডিবি পুলিশের দুটি চৌকশ টিমের সদস্যরা অভিযান চালিয়ে অভিযান চালিয়ে ৩০৫পিচ ইয়াবাসহ আয়ুব হোসেন নামে একজন ইয়াবা বিক্রেতাকে আটক করে।

পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম বলেন, মাদক দমনে আমরা সর্বদা তৎপর। নড়াইল গোয়েন্দা শাখার চৌকশ টিমের সকল সদস্য সর্বদা গোপন সংবাদ সংগ্রহ ও অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ও মাদক ব্যবসায়ীদের আটক করার জন্য অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে সেই সাথে তিনি নড়াইলবাসীকে মাদক ও মাদকব্যবসায়ীদের সান্নিধ্য থেকে দূরে থাকার আহ্বান জানান।### ছবি সংযুক্ত