তাজা খবর:
বুধবার, ১১ শ্রাবণ১৪২৪, ২৫ জুলাই২০১৭ রাত ২:৪২

রাজবাড়ী জেলা বিএনপির নতুন কমিটির সভাপতি খৈয়ম-সম্পাদক হারুন

রাজবাড়ী জেলা বিএনপির নতুন কমিটির সভাপতি খৈয়ম-সম্পাদক হারুন

রিয়াজুল করিম-রাজবাড়ী প্রতিনিধিঃ  রাজবাড়ী জেলা বিএনপির নব-নির্বাচিত সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈয়ম এবং হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক বহাল রেখে রাজবাড়ী জেলা বিএনপি’র ১৫১ সদস্য বিশিষ্ঠ কমিটি কমিটি ঘোষনা করায় রাজবাড়ী থেকে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে ধন্যবাদ জানান রাজবাড়ী জেলা বিএনপি।

বিএনপি’র মহা-সচিব মীর্জা ফকরুল ইসলাম আলমগীর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছেন । এতে রাজবাড়ী জেলা বিএনপি কমিটির সাবেক সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সাবেক এমপি আলী নেওয়াজ মাহমুদ খৈয়মকে সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক হারুন অর রশিদকে পুনরায় সাধারণ সম্পাদক করা হয়েছে । ১০ জুন-১৭ সোমবার দুপুরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক মো. তাইফুল ইসলাম টিপুর সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানাগেছে । তবে সাংগঠনিক সম্পাদক পদে আল্লা নেওয়াজ খায়রু মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ভিপি গাজী আহসান হাবিব, চন্দনী ইউপি চেয়ারম্যান ভিপি একেএম সিরাজুল আলম চৌধুরী, বিশিষ্ট ঠিকাদার রইচ উদ্দিন আহম্মদ ডিউককে দেয়া হয়েছে বলে জানাগেছে । রাজবাড়ী জেলা বিএনপি’র ১৫১ সদস্য বিশিষ্ঠ নতুন কমিটি ঘোষনা করা হয়েছে । উল্লেখ্য, তিন বছর মেয়াদী রাজবাড়ী জেলা কমিটি ঘোষনা করা হয়েছিল ২০১১ সালের ২০ জুন ।

জেলা বিএনপির নবাগত সাংগঠনিক সম্পাদক ভিপি গাজী আহসান হাবিব বলেন, আমাকে জেলা বি,এন,পির ১নং সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত করায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সম্মানীত চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুন্যের প্রতিক তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে জানাই রাজবাড়ী জেলা বিএনপি’র পক্ষ থেকে প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি ।